Hathazari Sangbad
হাটহাজারীশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে নানা আয়োজনে বিজয় দিবস পালন

মোহাম্মদ আবু নোমান
ডিসেম্বর ১৬, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, বিভিন্ন বাহিনী ও স্কুল কলেজের শিক্ষার্থীদের কুচকাওয়াজ এবং জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদানের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) প্রথম প্রহরে ৩১টি তোপধ্বনির পর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মডেল থানাসহ সরকারের বিভিন্ন দপ্তর থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে।

পরে উপজেলা চত্বরে নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ শাহিদুল আলমের সভাপতিত্বে ও শিমুল কান্তি মহাজন ও নাহিদ নেওয়াজের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী, সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবু রায়হান, মডেল থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন সবুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক,  মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ফতেপুর ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন প্রমূখ।