Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১৪ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে টিপ ছোরার ভয় দেখিয়ে টাকা ছিনতাই: আটক ৩

অনলাইন ডেস্ক
মে ১৪, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী পৌরসভাস্থ পশ্চিম দেওয়ান নগর ১১ মাইল বিদ্যুৎ অফিসের পাশে ওয়াহিদুল সড়ক সংলগ্ন জনৈক নাসির সওদাগর চায়ের দোকানের সামনে থেকে ২টি টিপ ছোরাসহ তিন ছিনতাইকারী আটক করে মডেল থানার পুলিশ।
শনিবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।
 
আটককৃত ছিনতাইকারীরা হলেন, মোহাম্মদ ইমন(১৯), মোঃ মাসুম (১৭), এবং মতিবুর রহমান(১৯)। তারা সবাই পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় ভাড়া বাসায় থাকেন।
হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ বলেন, গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে পৌরসভাস্থ পশ্চিম দেওয়ান নগর ১১ মাইল বিদ্যুৎ অফিসের পাশে ওয়াহিদুল সড়ক সংলগ্ন জনৈক নাসির সওদাগর চায়ের দোকানের সামনে ভুক্তভোগী বাদী মোঃ সৌরভ(১৯), পিতা-মৃত মোঃ রিপন মিয়া, কে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শন করে নগদ দুই হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এরপর ভুক্তভোগী বাদী মডেল থানায়  ১. মোহাম্মদ ইমন(১৯), পিতা-মোঃ কাজল মিয়া,স্থায়ী: কাজলা খাল পাড়া, দাইম্যা ইউপি) , থানা- তারাইল, জেলা -কিশোরগঞ্জ:বর্তমান: (চন্দ্রপুর, মাটিয়া মসজিদ, জমিরের ভাড়াটিয়া, হাটহাজারী পৌরসভা) , থানা- হাটহাজারী। ২.মোঃ মাসুম (১৭), পিতা-মোঃ শাহাজান ,স্থায়ী: উল্লাটি, মেদনী ইউপি,থানা- নেত্রকোনা, জেলা -নেত্রকোনা:বর্তমান: চন্দ্রপুর, মাটিয়া মসজিদ, জমিরের ভাড়াটিয়া, হাটহাজারী পৌরসভা, থানা- হাটহাজারী। ৩. মতিবুর রহমান(১৯), পিতা-আবু ছিদ্দিক, স্থায়ী: চন্দ্রপুর, মাটিয়া মসজিদ, জমিরের ভাড়াটিয়া, হাটহাজারী পৌরসভা,থানা- হাটহাজারী।
তাদের নাম উল্লেখ করে মডেল থানার মামলা নং- ১৫, তারিখ-১৪/০৫/২০২৩ইং, ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯; মামলা দায়ের করেন।
 
এরপর পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ২টি টিপ ছোরা ও ছিনতাইকৃত ২ হাজার টাকা উদ্ধার করা হয়।