Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৩০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে কোরআন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরন

হাটহাজারী সংবাদ ডেস্ক
অক্টোবর ৩০, ২০২২ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!


চট্টগ্রাম উত্তরজেলা পর্যায়ে গঠিত মানবতাবাদী সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন “মানবতার কল্যাণে আমরা” এর তৃতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে চট্টগ্রামের হাটহাজারীতে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকার হোটেল আল জামান অডিটরিয়ামে ‘মানবতার কল্যাণে ব্লাড ডোনার্স’ সংগঠন কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে সংগঠনের সভাপতি চৌধুরী মোহাম্মদ জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আসিফ এবং যুগ্ম সম্পাদক জুবায়ের হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাহিদুল আলম। মানবিক কাজে ও জনসচেতনতায় বিশেষ অবদান রাখায় অনুষ্ঠানে সংগঠনের সংবর্ধিত অতিথিদের সন্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা এহসান উল্লাহ জাহেদী। প্রধান বক্তা উত্তর মার্দাশা ইউপি চেয়ারম্যান শাহেদুল ইসলাম শাহেদ, সংবর্ধিত অতিথি দৈনিক সমকাল পত্রিকার হাটহাজারী প্রতিনিধি ও হাটহাজারী দর্পণ ২৪ ডটকমের এডমিন সাংবাদিক মোহাম্মদ আলী, বেওয়ারিশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শওকত হোসেন, হোমিওপ্যাথি কনসালটেন্ট অব হোমিওপ্যাথি মেডিসিন ডাক্তার মোহাম্মদ এমদাদুল্লাহ, বিশেষ অতিথি হোমিওপ্যাথি পরিষদ বোর্ডের সদস্য ডাক্তার এম এ সোবাহান তালুকদার, মাওলানা শফিউল আলম, সিডিএ প্ল্যান এপ্রোবাল লায়ন ইঞ্জিনিয়ার সোহারব হোসেন আরমান, সংগঠনের উপদেষ্টা যথাক্রমে পরিতোষ শীল, সাংবাদিক সুমন পল্লব, ইঞ্জিনিয়ার ফয়সাল, সালাউদ্দিন, গাজী মুহাম্মদ মাইন উদ্দিন, ওয়াহিদুল আলম সদস্য মোহাম্মদ রহিম বাদশা, এস কে ইয়াছিন, শওকত,সাহেদ, আবির ইমন,আসিফ,আরজু আলবিদা আকতার,আরফিতা,প্রমুখ, এসময় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ী দারুল আরমান মাদ্রাসা, অদুদিয়া সুন্নিয়া মাদ্রাসা ও মারকাজুল কুরআন ইসলামিক একাডেমির হাফেজ এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ী মীর নুয়াবুল হক মেমোরিয়াল স্কুল ও ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সুবিধা বঞ্চিত ও অসহায়দের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।