Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

স্বামী দেরিতে ফেরায় অভিমানে স্ত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৬, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর খিলগাঁও থানার তিলপাপাড়া এলাকায় স্বামী বাসায় দেরিতে ফেরায় অভিমানে মাহফুজা আক্তার নিশি (২৬) নামে এক নারী আত্মহত্যা করেছেন। সোমবার (১৬ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নিশির দুলাভাই আতিকুর রহমান বলেন, বছরখানেক আগে তার বিয়ে হয়। কিন্তু বিয়ে হলেও তাকে এখনো স্বামীর বাড়ি তুলে নেয়নি। সে মা-বাবার সাথেই থাকত। তার স্বামী এক বছর পার হলেও তুলে না নেওয়ায় সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল।

গতকাল রবিবার রাতে নিশি তার স্বামীকে ফোন করে বাসায় আসতে বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তার স্বামী দেরিতে বাসায় আসায় অভিমান করে দরজা বন্ধ করে রাখে। তাকে অনেক ডাকাডাকি করলেও দরজা খোলেনি। পরে দরজা ভেঙে দেখ যায় সে আত্মহত্যা করেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে জানানো হয়েছে।