Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২৫ জুন ২০২৩

সি প্লাস টিভির অফিসে প্রশাসনের তালা

অনলাইন ডেস্ক
জুন ২৫, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিবন্ধন ছাড়া আইপি টিভি পরিচালনা ও সংবাদ প্রচারের অভিযোগে চট্টগ্রাম থেকে প্রচারিত অনলাইনভিত্তিক দুটি টিভি বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। আইপি টিভি দুটি হলো- সিপ্লাস টিভি ও সি ভিশন টিভি। ক্যামেরাসহ চ্যানেল দুটির মালামালও জব্দ করা হয়েছে।
রবিবার (২৫ জুন) দুপুরে একই সময়ে জেলা প্রশাসনের দুই জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পৃথক দুটি অনুমোদনহীন আইপি টিভির অফিসে অভিযান চালান।
 
নগরীর ওয়াসা মোড়ে অবস্থিত সিপ্লাস টিভিতে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও জিইসি মোড়ে অবস্থিত সি ভিশন নামে অপর আইপি টিভির অফিসে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের অপর নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। অভিযান শেষে দুটি ভুঁইফোড় আইপি টিভির অফিসের কার্যক্রম বন্ধ করে দিয়ে অফিস দুটিতে তালা ঝুলিয়ে দেয় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় অনুমোদনহীন আইপি টিভি দুইটির ক্যামেরাসহ যন্ত্রপাতিও জব্দ করা হয়।
 
অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটরা জানান, আইপি টিভি চালানোর কোনো বৈধ কাগজপত্র এই প্রতিষ্ঠানগুলো দেখাতে পারেনি। অনুমোদন ছাড়া তারা কার্যক্রম পরিচালনা করায় এসব আইপি টিভির কার্যক্রম আজ থেকে বন্ধ করে দেয়া হয়েছে।