Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৫ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক আজাদ তালুকদারের মাগফেরাত কামনায় হাটহাজারীতে দোয়া মাহফিল

মুহাম্মদ আবু নোমান :
আগস্ট ৫, ২০২৩ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের আয়োজনে একুশে পত্রিকার সম্পাদক মরহুম আজাদ তালুকদারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৪ আগস্ট) সন্ধ্যায় ইমাম শেরে বাংলা (রহঃ) মাজার প্রাঙ্গণে সংগঠনের সভাপতি মোঃ আসলাম পারভেজের সভাপতিত্বে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সম্পাদক মোঃ বোরহান উদ্দিনের সঞ্চালনায় এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপদেষ্টা আবুল বাশার ও  নির্বাহী সদস্য শ্যামল নাথ। বক্তারা মরহুমের জীবনের সাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরেন। মৃত্যুর আগ পর্যন্ত যিনি সংবাদ নয় কেবল সাংবাদিকদেরও খোঁজখবর নিয়েছেন তিনি আজাদ তালুকদার। তিনি সকল সাংবাদিকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তাঁর মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপুরণীয়।

এসময় অর্থ সম্পাদক আবু শাহেদ, দপ্তর সম্পাদক আবুল মনছুর, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন পল্লব, প্রচার সম্পাদক আবু নোমান সদস্য এরশাদ আলি, মেখল ইউপি ৯ নং ওয়ার্ড সদস্য সৈয়দ মোঃ নেজাম উদ্দিন, রবি চৌধুরী, ব্যবসায়ী হারুন উর রশিদ কাশেম প্রমূখ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা তাজুল ইসলাম। এসময় হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি দৈনিক কালের কন্ঠ পত্রিকার হাটহাজারী প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম ও ফটিকছড়ি প্রেস ক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীর পিতা মাওলানা মোঃ শফিউল আলম কুরাইশীর সুস্থতায় দোয়া করা হয়।

উল্লেখ্য, গত বুধবার (২ আগস্ট) রাত ৩টা ৪৫ মিনিটে সাংবাদিক আজাদ তালুকদার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।