Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৯ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন হাটহাজারীর মুন্না

অনলাইন ডেস্ক
এপ্রিল ৯, ২০২৩ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলাধীন চসিক ১ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড এলাকার চান মীরের বাড়ির মৃত শামসুল আলমের পুত্র মোহাম্মদ মুন্না (২৬) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

শুক্রবার (০৭ এপ্রিল) ভোররাতে নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মোড়ে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয় বলে জানা গেছে। নিহত মুন্না পলিটেকনিকেল কলেজে ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত ছিলেন।

জানা যায়, বাড়ি ফেরার উদ্দেশ্যে মোড়ে দাড়িয়া থাকা অবস্থায় হঠাৎ অনিয়ন্ত্রিতভাবে একটি ট্রাক তাকে চাপা দেয়। হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয় তার। শনিবার (০৮ এপ্রিল) ইফতারের পর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে পরিবারের একমাত্র সদস্য ও পুত্রকে হারিয়ে নির্বাক মা। কি বলে তাকে শান্তনা দিবে ভাষা খুঁজে পাচ্ছেন না এলাকাবাসীসহ ঘনিষ্টজনরা। বিয়ের এক বছরের মাথায় হারিয়েছেন স্বামীকে, এবার হারালেন একমাত্র সন্তানকে। বিধবা মা একমাত্র পুত্রের দিকে তাকিয়ে গড়েননি পুনরায় নতুন সংসার। মায়ের আদরে লালিতপালিত সেই পুত্র ধীরে ধীরে বড় হচ্ছেন। পড়ালেখার পাশাপাশি সংসারের হালও ধরেছিলেন। স্বামী ও একমাত্র সন্তানকে হারিয়ে নিংস্ব অভাগা মা।