Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৯ নভেম্বর ২০২৩

সংসদ নির্বাচনে অংশ নিতে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

অনলাইন ডেস্ক:
নভেম্বর ২৯, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংসদ নির্বাচনে প্রার্থী হতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বিভাগীয় কমিশনার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি। পদত্যাগের একটি কপি ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোজাম্মেল হক চৌধুরীর কাছেও দেওয়া হয়।

এ প্রসঙ্গে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব পদত্যাগ করেছেন। এর একটি কপি আমার দফতরেও দিয়েছেন। পদত্যাগ পত্রটি সংশ্লিষ্ট দফতরে পাঠানো হবে।

হোসাইন মো. আবু তৈয়ব বলেন, আমি সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। এ কারণে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

পদত্যাগপত্রে তৈয়ব উল্লেখ করেন, আমি নিম্ন স্বাক্ষরকারী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি আমার পারিবারিক/ব্যক্তিগত কারণে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করতে পারছি না বিধায় উক্ত পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করার ইচ্ছে প্রকাশ করছি। এমতাবস্থায়, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে আমার পদত্যাগ পত্র গ্রহণপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য সবিনয়ে অনুরোধ করছি।

উল্লেখ্য, চট্টগ্রামে এর আগে সংসদ নির্বাচনে অংশ নিতে আরও চার জন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদত্যাগ করেছেন। তারা হলেন- বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী।

সূত্র : বাংলা  ট্রিবিউন