Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার থেকে তিনদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১২, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

শুক্র, শনি ও রবিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী তিনদিন অর্থাৎ ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি ২০২৩ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, বাড়বকুণ্ড, রাঙামাটি ও খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
 
বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৩ জানুয়ারি ২০২৩ (শুক্রবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-খাগড়াছড়ি এর আওতাধীন মহলছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন ইসলামপুর ১১ কেভি ফিডার এর ইসলামপুর ১১/০.৪ কেভি লাইনের মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন নানিয়াচর উপজেলা ডাকবাংলো, গুলসাছড়ি, ইসলামপুর, নানাক্রম, ১৪ মাইল, রামহরি পাড়া, বুড়িঘাট, হাতিমাড়া এলাকাসমূহ।
 
১৪ জানুয়ারি ২০২৩ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-খাগড়াছড়ি এর আওতাধীন মহলছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন শুক্করছড়ি নানিয়ারচর ৩৩/১১ কেভি লাইনের আওতায় মহলছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন নানিয়ারচর উপজেলার এলাকাসমূহ।
 
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-রাঙ্গামাটি এর আওতাধীন ৩৩/১১ কেভি জুরাইছড়ি উপকেন্দ্রের জুড়াছড়ি ফিডার নং এর আওতায় জুরাছড়ি উপজেলার বিদ্যুৎত্তায়িতো সকল এলাকা।
 
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও ২X১০ এমভিএ পাওয়ার ট্রান্সফরমার এবং ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ ফিরহারবার-১, ২, ৩, ৪, ৫ ও ৬নং ফিডার।
 
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন ফৌজদারহাট-পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নং পা/০৮, পা/১৭ ফৌজদারহাট পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পা/০৮, পা/১৭ ফিডার সমূহ এর অধীন নিউ মুনছুরাবাদ থেকে কৈবল্যধাম রাস্তার মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বের সকল আবাসিক, বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প ও মধ্যম চাপ গ্রাহক।
 
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন বারআউলিয়া-বাড়বকুন্ড ৩৩ কেভি সার্কিট-০২ । [বি.দ্র-বাড়বকুন্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-১ এর মাধ্যমে চালু থাকবে।
 
সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুন্ড এর আওতাধীন ১১ কেভির এফ/০৪ নং ফিডারের অধীন সংশ্লিষ্ট সকল এলাকা।
 
১৫ জানুয়ারি ২০২৩ (রবিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন ফৌজদারহাট-পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নং পা/০৮, পা/১৭ ফৌজদারহাট পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পা/০৮, পা/১৭ ফিডারসমূহ এর অধীন নিউ মুনছুরাবাদ থেকে কৈবল্যধাম রাস্তার মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বের সকল আবাসিক, বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প ও মধ্যম চাপ গ্রাহক।
 
কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।