Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৫ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মোবাইলফোন চুরি করতে সিগন্যালে দাঁড়িয়ে থাকতেন তারা

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৫, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর একাধিক এলাকার বিভিন্ন সিগন্যালে দাঁড়িয়ে সুকৌশলে বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইলফোন চুরি করে আসছিল একটি চোর চক্র। এ চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। এসময় তাদের কাছ থেকে ৪৫টি মোবাইলফোন, নগদ ৩০ হাজার ৪০০ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ডিবি জানায়, গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোবাইলফোন চুরির একাধিক মামলা রয়েছে।

শনিবার (৫ নভেম্বর) রাতে জাগো নিউজকে এসব তথ্য জানান গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস।

গ্রেফতাররা হলেন- জসিম উদ্দিন (৩২), মো. আব্দুর রহমান (২৫), মো. শান্ত (২৭), মো. আলম (৩৫), মো. বোরহান উদ্দিন (২৯), মো. রেজাউল (২৩), মো. মামুন তালুকদার (২৮), মো. মামুন মিয়া (৩২৯। মো. ইসমাইল হোসেন (৩৫), মো. সুমন পাটোয়ারী (২৬) ও মো. সুজন (২৯)।

এসি মধুসূদন দাস বলেন, সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে গুলিস্তান সিটি করপোরেশন পাবলিক টয়লেটের দক্ষিণ পাশের ফুটপাতের ওপর চোরাই মোবাইল কেনা-বেচার সময় অভিযান চালিয়ে চোর চক্রের ১১ জনকে গ্রেফতার করে পুলিশ।

তিনি বলেন, গ্রেফতাররা রাজধানীর শ্যামলী, আগারগাঁও, গুলিস্তান ও ফার্মগেট এলাকায় বিভিন্ন সিগন্যালে দাঁড়িয়ে সুকৌশলে বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইলফোন চুরি করে আসছিলেন। তাদের কাছ থেকে উদ্ধার করা ৪৫টি মোবাইলফোনের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে তিনি আরও বলেন, পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল সংগ্রহের পর কেনা-বেচা করতেন তারা।