Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শ্রেষ্ঠ যুব সংগঠক হিসাবে মুন্নার জাতীয় পুরস্কার অর্জন

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৩, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ; এই স্লোগানে ‘জাতীয় যুব দিবস’- ২০২২ অনুষ্ঠিত হয়েছে গত মঙ্গলবার। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত জাতীয় যুব দিবস ২০২২ অনুষ্ঠানে চট্টগ্রামের কামরাবাদ যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি, মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৩২ নং আতুরার ডিপু শাখার অর্থ-সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার কার্যনিবার্হী সদস্য মুহাম্মদ আনিসুর রহমান মুন্না চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে পুরস্কৃত হয়েছেন।

গত ১ লা নভেম্বর রাজধানীর ওসমানী মিলনায়তন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ভার্চুয়ালি অংশগ্রহণে, প্রধানমন্ত্রীর পক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র হাত থেকে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে এই পুরষ্কারটি গ্রহণ করেন তিনি।

আনিসুর রহমান মুন্না বলেন, আমার ক্ষুদ্র জীবনে এই পুরষ্কার বিশাল অর্জন বলে মনে করছি। এই পুরষ্কার অবশ্যই ভালো কাজের স্বীকৃতি স্বরূপ একটি বড় প্রাপ্তি। এই পুরষ্কার আগামীতে আমার সামাজিক কর্মকাণ্ডে আরো গতিশীলতা ও সাহস যোগাবে। এমন পুরষ্কার অর্জনের মাধ্যমে যুব সংগঠক হিসেবে আমি ও আমার সংগঠনের দায়িত্ব আরো বেড়ে গেলো।

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার মুহাম্মদ আনোয়ার হোসেন ও ফেরদৌস বেগমের ছেলে মুহাম্মদ আনিসুর রহমান মুন্না।