Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভাড়াটিয়ার খাটের নিচে পাওয়া গেল বাড়িওয়ালার মরদেহ

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২১, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি বাসা থেকে শিরিনা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে জেলা শহরের পশ্চিম মেড্ডা বড় বাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
 
নিহত শিরিনা বেগম ওই এলাকার সবুজ আলীর স্ত্রী। এ ঘটনায় ভাড়াটিয়া আমিনকে (২৬) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। তিনি একই এলাকার হিরা মিয়ার ছেলে।
নিহত শিরিনা বেগমের ছেলে মোশাররফ হোসেন জানান, তাদের নিজের বসবাসের জন্য একটি বাড়ি ছাড়াও পাশে একটি বাড়ি আছে। সেটি ভাড়া দেওয়া হয়েছে। সেখানে তিনটি ঘরে আলাদা ভাড়াটিয়ারা বসবাস করেন। আজ বেলা ১১টার দিকে তার মা শিরিন বেগম বাসা থেকে বের হয়ে ভাড়াটিয়াদের কাছে বাড়ি ভাড়া তুলতে যান। এরপর থেকে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খুঁজেও তাকে পায়নি। পরে বিকেলে ভাড়াটিয়া আমিন মিয়ার ঘরে খুঁজে তার খাটের নিচে অচেতন অবস্থায় শিরিন বেগমকে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরপরই ভাড়াটিয়া আমিনকে এলাকাবাসী আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
 
বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। এলাকাবাসীর গণপিটুনিতে আহত আমিনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত শিরিনের গলায় দাগ আছে। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করা হয়েছে