Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভাইকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লাঠির আঘাতে মিলন মন্ডল (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
 
মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিলন উপজেলার ইকর গাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তার মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন কৃষক।
নিহতের বড় ভাই বাবু মন্ডল জানান, ভিটার ১ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল প্রতিবেশী আব্দুল কাদের, শহিদুল ও আফজাল হোসেনসহ ছয়জনের সঙ্গে। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার গ্রাম্য সালিশও হয়। তবে মীমাংসা হয়নি।
 
বাবু আরও জানান, সোমবার সকাল ৯টার দিকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আফজাল হোসেনের নেতৃত্বে অব্দুল কাদের ও শহিদুল ইসলাম বাবু মন্ডলকে লাঠি নিয়ে ধাওয়া করেন। এ সময় তার ছোট ভাই মিলন মন্ডল তাকে বাঁচাতে গেলে প্রতিপক্ষ লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন। তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম  বলেন, সোমবার সকালে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে মিলনকে প্রতিপক্ষরা লাঠি দিয়ে মারধর করে। গ্রামবাসীরা তাকে উদ্ধার করে প্রথমে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তার অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।