Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩

বিমানের টিকিট কেটে দেশে ফেরা হলো না জহির আলীর

হাটহাজারী সংবাদ ডেস্ক:
ডিসেম্বর ১৬, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংযুক্ত আরব আমিরাত থেকে বিমানের টিকিট কেটেও আর দেশে ফেরা হলো না জহির আলী (৫১) নামে এক প্রবাসী বাংলাদেশির। দেশে ছুটিতে যাওয়ার আগের রাতেই মঙ্গলবার (১২ ডিসেম্বর) মৃত্যুবরণ করেন তিনি। জহিরের প্রতিবেশী প্রবাসী আব্দুল্লাহ মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

আমিরাতের আবুধাবির প্রত্যন্ত জনপদ সুইহানে বসবাস করতেন জহির আলী। হবিগঞ্জের চুনারুঘাটের এ বাসিন্দা গত বুধবার দুপুর ১টা ৪৫ মিনিটে বাংলাদেশে যাওয়ার জন্য শারজাহ থেকে এয়ার এরাবিয়া ঢাকাগামী নির্ধারিত ফ্লাইটের টিকিট কেটেছিলেন। দেশে তার স্ত্রী, চার মেয়ে ও এক ছেলে রয়েছে।

আব্দুল্লাহ মামুন জানান, দেশে যাওয়ার এয়ার টিকিট লাগেজ সব প্রস্তুত রাখা ছিল। ফ্লাইট ধরার জন্য সকালে তার শারজাহ যাওয়ার কথা থাকলেও ঘুম থেকে না ওঠায় রুমের লোকজন তাকে ডাকাডাকি করে মৃত অবস্থায় দেখতে পান এবং পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ সুইহান হাসপাতালের মর্গে স্থানান্তর করে।

আব্দুল্লাহ মামুন আরও জানান, জহির আলী বিগত ২০ বছরেরও বেশি সময় ধরে প্রবাসে আছেন এবং তিনি স্থানীয় সুইহান ক্যামেল রেইস ট্র্যাক সংলগ্ন মসজিদে মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।