Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বায়েজিদ লিংক রোডে ফিল্মি স্টাইলে ছিনতাই, মূলহোতা আটক

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৪, ২০২৩ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বায়েজিদ লিংক রোডে ফিল্মি স্টাইলে রাস্তার মাঝখানে ব্যারিকেড দিয়ে ব্যবসায়ীর মোটরসাইকেল ও টাকা ছিনতাই চক্রের মূল হোতা শফিককে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার শফিকুল ইসলাম প্রকাশ শফিক কুমিল্লার মনোহরগঞ্জ থানার উত্তর হাওলার হাতিমারার মো. শাহজাহানের ছেলে। বর্তমানে বায়েজিদের আরেফিন নগর আর্মি মফিজ এর বাড়ির বাসিন্দা।

গত রবিবার রাত ১টার দিকে মো. শাফাত চৌধুরী (২৮) নামে এক ব্যবসায়ী বিয়ের অনুষ্ঠান শেষে খালাতো বোন আইরিনকে (৩২) নিয়ে মোটরসাইকেল নিয়ে সীতাকুণ্ড থানার পাক্কা রাস্তার মাথা থেকে চান্দগাঁও আবাসিকে ফিরছিলেন।

পথে আরেফিন নগর মিনহাজুল কোরান মাদ্রাসার সামনে সিএনজি ট্যাক্সির ব্যারিকেড দিয়ে পথ রোধ করে ছিনতাইকারী চক্রের মূল হোতা শফিকসহ চারজন। ছিনতাইকারীরা মো. শাফাত চৌধুরী ও তার খালাতো বোনকে মোটরসাইকেল থেকে নামিয়ে দিয়ে মোটর সাইকেলসহ ব্যবসায়ীর ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার পর ভিকটিম শোর চিৎকার করলে কিছুক্ষণ পর সেখানে বায়েজিদ থানার টহল পুলিশের দল উপস্থিত হয়।

তাদের কাছ থেকে বিস্তারিত শোনার পর পুলিশ তাদেরকে সাথে নিয়ে কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে ঘটনার আড়াই ঘণ্টার মধ্যে আরেফিন নগরের ছিন্নমূল রাস্তার প্রবেশ মুখ থেকে বাইক ও টাকাসহ ছিনতাইকারী চক্রের মূল হোতা শফিককে গ্রেপ্তার করেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুই সিএনজি ট্যাঙিও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় পলাতক ৩ আসামিকে গ্রেপ্তারের চেষ্টায় আছে বলে জানান বায়েজিদ থানার পুলিশ।