Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশের বিজয় দিবস ও আমিরাতের স্বাধীনতার মাসে ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

ইশতিয়াক আসিফ
ডিসেম্বর ৪, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের বিজয় দিবস ও আমিরাতের স্বাধীনতার মাস উপলক্ষে বাংলাদেশ স্পোর্টস ক্লাবের ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন হয়েছে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ স্পোর্টস ক্লাব ইউ.এ.ই এর সভাপতি ও বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস ওর্নাস এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি হাবিবুর রহমান বাবু। হাবিবুর রহমান বাবু বলেন, প্রবাসের মাটিতে ক্রীড়া প্রেমিদের একত্রিত করা আমাদের মূল উদ্দ্যেশ্য। এইখানে একই সাথে আমরা পাচ্ছি সুস্থ বিনোদনও। আয়োজকরা বলেন মূলত দুই দেশের জাতীয় দিবসকে সম্মান জানিয়ে এই আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস ক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা জাহিদ হাসান জিদনী, বাংলাদেশ স্পোর্টস ক্লাব এর উপদেষ্টা ও বাংলাদেশ বিজ্যনেস ফোরামের সভাপতি কামাল হোসাইন সুমন, বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস ওর্নাস এ্যাসোসিয়েশনের সভাপতি এস এম কামরুজ্জামান,  কমিটির সাধারণ সম্পাদক হাছান জাকির,সিনিয়র সহ সভাপতি আমজাদ হোসেন, সহ-সভাপতি মোশাররফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক কাইছার আহাম্মেদ, বাংলাদেশ ব্যাডমিন্টন গ্রুপের সভাপতি মামুনুর রশীদ মামুন।

উদ্বোধনী টুর্নামেন্টে আগত মেহমানবৃন্দ বলেন যুবকরা নেশায় আসক্ত না হয়ে খেলায় আসক্ত হয়েছে। এটি নিশ্চয় খুব ভালো একটা বিষয়। তাই বাংলাদেশিদের জন্যে আমিরাতে একটি গ্রাউন্ড প্রয়োজন। যদিও অনেক বিত্তশালীরা তাদের এই বিষয়ে অনেক সময় আশ্বস্ত করেছেন।

এসময় টুর্নামেন্টে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস ক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ আলী মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস ওর্নাস এ্যাসোসিয়েশন এর সহ-সভাপতি আলমগীর হোসেন আকাশ, বাংলাদেশ স্পোর্টস ক্লাব এর সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ রেজা, সহ-দপ্তর সম্পাদক শহীদুল আলম শহীদ, ক্রীড়া সম্পাদক রিয়াজ, সহ-ক্রীড়া সম্পাদক ফরহাদ, সহ-ক্রীড়া সম্পাদক জয়নাল আবেদীন সহ আরো অনেকেই।

উক্ত টুর্নামেন্টে অংশগ্রহন করেন মো: জাহিদের জেইন প্রোপার্টিস-মোঃ জাহিদ হোসাইন, মো: মিজানের প্রবাসী ব্রাদার্স স্পোর্টস ক্লাব, হাবিবুর রহমান বাবুর ফোর স্কেয়ার,মো: রেশাদ খন্দকারের রেড রোজ,মানিক মিয়ার টিম সেভেন ফাইটার্স, মোহাম্মদ ফরহাদের আল জাহারা স্পোর্টস ক্লাব,মো: রেজার এফ সি প্রবাসী ক্লাব,রাশেদ এর রাশেদ স্পোর্টস ক্লাব,জয়নাল আবেদীনের আল রাউদা স্পোর্টস ক্লাব,আবছারের সারজাহ স্পোর্টস ক্লাব,জিকুর দুবাই ইন্টারন্যাশনাল সিটি,শাকিলের বাংলার লিজেন্ড ফুটবল ক্লাব, জাবেদের চট্টগ্রাম ফুটবল ক্লাব সি.এফ.সি,উত্তম বিশ্বাসের ইউ কে মাস্টার, ইয়াসিনের ইয়াং স্টার ফুটবল ক্লাব,মুবিনের এবং কিং ইলেভেন চিটাগং সহ মোট ১৬টি টিম।

উক্ত টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় অংশগ্রহণ করে জেইন প্রোপার্টিজ বনাম প্রবাসী ব্রাদার্স স্পোর্টস ক্লাবের সাথে,  ০১-০১ গোলে ড্র ট্রাইবেকারে জেইন প্রোপার্টিজ জয়ী হয়,  রাশেদ স্পোর্টস ক্লাব বনাম সারজাহ স্পোর্টস ক্লাবের সাথে ০৪-০২ গোলে রাশেদ স্পোর্টস ক্লাব জয় লাভ করে,আল রাউদা স্পোর্টস ক্লাব বনাম ইউ কে মাস্টারের সাথে ০০-০২ গোলে ইউ কে মাস্টার জয়ী হয়, কিংস ইলেভেন চিটাগং বনাম এফ সি প্রবাসী ক্লাবের সাথে ৪-১ গোলে প্রবাসী ক্লাব জয় লাভ করে।