Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেওয়ায় রাজশাহীতে তিহাস (২১) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। অভিযুক্ত কিবরিয়া তার সহপাঠী।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজশাহী কলেজ মাঠে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। পরে অন্য সহপাঠীরা আহত তিহাসকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। তিনি হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত তিহাসের সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করেছিল। এ সময় আকস্মিকভাবে কিছু যুবক তাকে ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই তারা পালিয়ে যায়। এভাবে ক্যাম্পাস চলাকালে শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় নিরাপত্তা নিয়ে শঙ্কিত বলে তিনি জানান।

এ বিষয়ে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক বলেন, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। যে ছেলে ছুরিকাঘাত করেছে তার নাম কিবরিয়া। সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তারই সহপাঠী তিহাস তার ফেসবুক পোস্টে হা হা রিয়্যাক্ট দেওয়ায় কিবরিয়া এমন ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিল। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।