Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৮ অক্টোবর ২০২৩

ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

হাটহাজারী সংবাদ ডেস্ক:
অক্টোবর ১৮, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার নারী শিক্ষার শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয়ে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) হাটহাজারীতে রাজনৈতিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বিশেষ অবদান রাখায় হাটহাজারী থেকে বারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য সাবেক সফল মন্ত্রী হাটহাজারীর রত্নগর্ভা সন্তান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ-কে সম্মাননা প্রদান করা হয়।

বিদ্যালয়ের অভিভাবক,  এলাকাবাসী তথা শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই  “ঐতিহাসিক সম্মাননা” প্রদান করা হয়।

হাটহাজারীতে রাজনৈতিক, সাম্প্রদায়িক ও সামাজিক সম্প্রীতি রক্ষায় বিশেষ অবদানের জন্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপিকে সম্মাননা প্রদান করলো হাটহাজারীর শতবর্ষী বিদ্যাপীঠ, নারী শিক্ষা প্রতিষ্ঠান ফতেয়াবাদ মহাকালী বালিকা উচ্চ বিদ্যালয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সৈয়দ মনজুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবি এম মশিউজ্জামান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামিলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ্ব মন্জুরুল আলম চৌধুরী, হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান, চিকনদন্ডী ইউপি চেয়ারম্যান হাসান জামান বাচ্চু, চট্টগ্রাম ইসলামিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ্রীমাণ ঘোষ,ও সালাউদ্দিন চৌধুরী চেয়ারম্যান।

পবিত্র গ্রন্থ পাঠ, জাতীয় সঙ্গীত এবং মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে অনুষ্ঠান মালার শুভ সুচনা করেন প্রধান অতিথি ব্যারিস্টার আনিস।

অনুষ্ঠানে মুসলিম সম্প্রদায়ের পক্ষ থেকে ফতেয়াবাদ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান মাওলানা আলহাজ্ব মফজল আলম ও সনাতন সম্প্রদায়ের পক্ষ থেকে লীলাবর্ধন কেশবদাস ব্রম্মচারী হাটহাজারীতে সম্প্রীতির বন্ধন রচনার জন্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপিকে উত্তরীয় পরিয়ে দেন এবং সম্মানসূচক শাল উপহার প্রদান করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এতে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা কাজী এনামুল হক, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য অঞ্জন কুমার চৌধুরী, দূর্গা পদ নাথ, বিকাশ নন্দী, জোবরা পিপি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ হাসান।

অনুষ্ঠানের পূর্বে প্রধাণ অতিথি বিদ্যালয়ে নবনির্মিত ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ অডিটোরিয়াম, শহীদ মিনার এবং শ্রেনী কক্ষের উদ্বোধন করেন।