Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকের আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমায় প্রেমিকের মালিকানাধীন আবাসিক হোটেলের কক্ষ থেকে নীলিমা বেগম লিলি (১৯) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত লিলি ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে।

বুধবার (১৮ জানুয়ারি) বেলা ১১টায় মহানগরের দক্ষিণ সুরমার বাইপাস সড়কের মোমিনখলা এলাকার শাপলা আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নম্বর কক্ষের দরজা ভেঙে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এটি পরিকল্পিত হত্যা না আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না পুলিশ সদস্যরা। তবে তারা বলছেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি খোলাসা হবে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার মরদেহ উদ্ধারের বিষয়টি  নিশ্চিত করেন।

তিনি বলেন, শাপলা আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সঙ্গে লিলির প্রেমের সম্পর্ক ছিল। জহির বিভিন্ন সময় তাকে বিয়ের আশ্বাস দিয়ে হোটেলে এনে সময় কাটাতেন বলে শুনেছি। তবে জহির লিলিকে বিয়ে করতে টালবাহানা করে আসছিল। এ ঘটনায় থানায় মামলা করতে নিহতের পরিবারের সদস্যরা এসেছেন।

ওসি বলেন, হোটেলের ১০৫ নম্বর কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। কক্ষটির ফ্যানের সঙ্গে লিলির মরদেহ ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ঘটনার পর থেকে হোটেলের পরিচালক জহিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।