Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকার স্বজনদের নির্যাতনে ট্রেনের নিচে ঝাঁপ স্কুলছাত্রের

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকার স্বজনদের হাতে নির্যাতনের শিকার হয়ে দিনাজপুরের হাকিমপুরে ওয়াজেদ ইসলাম ওয়াদুদ (১৭) নামে এক স্কুলশিক্ষার্থী রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে হিলি-সাতকুড়ি রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওয়াদুদ উপজেলার ১নং খট্টামাধবপুর ইউনিয়নের রায়ভাগ গ্রামের রশিদুল ইসলামের ছেলে। স্থানীয় ওয়াদুল গোহারা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো।

নিহতের পরিবার জানায়, প্রতিবেশী এক স্কুল শিক্ষার্থীর সঙ্গে ওয়াদুদের প্রেম ছিল তার। বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মেয়েটির পরিবারের লোকজন ওয়াদুদকে বাড়ি থেকে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন করে এবং মামলার হুমকি দেয়। এ ঘটনার পর থেকে লোকলজ্জায় মানসিক ভাবে ভেঙে পড়ে ওয়াদুদ।

বাবা রশিদুল ইসলাম বলেন, এর আগেও তারা আমার ছেলেকে তারা নির্যাতন করেছে, যেটা আমরা জানতাম না। বুধবার সন্ধ্যায় তারা আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন করে। এদের নির্যাতনের কারণেই আমার ছেলে প্রাণ দিয়েছে। আমি ওই মেয়ের পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি হিলি সাতকুড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ঝাঁপ দিলে কাটা পরে ওয়াদুদ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম জানান, এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন আছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।