Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২৮ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দুর্গত এলাকা বৃহস্পতিবার পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
মে ২৮, ২০২৪ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঘূর্ণিঝড় দুর্গত এলাকা পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার তিনি পটুয়াখালীতে যাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত বিফ্রিংয়ে এ তথ্য জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন। প্রথম দিকে তিনি পটুয়াখালী যেতে পারেন। আগামী বৃহস্পতিবার তিনি পটুয়াখালীর ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করতে পারেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির লোকেরা নিজেদের নেতা জামাল উদ্দিনকে খুন গুম করেছে। আজ বিএনপি নেতারা গুম খুন নিয়ে কথা বলেন। তাদের আমলের আইজিপি আশরাফুল হুদা বা পুলিশ কর্মকর্তা কোহিনূর হত্যার কি বিচার করেছে তারা?

ওবায়দুল কাদের বলেন, ৭৫ পরবর্তী সময়ে শেখ হাসিনাই একমাত্র রাজনীতিক যিনি অপরাধীকে অপরাধী মনে করেন। নিজের দলের কেউ হলেও তাকে ক্ষমা করেননি। তারেক রহমান তো তার অপরাধের জন্য দণ্ড পেয়েছেন। শাস্তির বাস্তবায়নটা করতে হবে। এজন্য তাকে দেশে ফিরিয়ে আনতে হবে। সে চেষ্টা অব্যাহত আছে। অপরাধী বিচার হতেই হবে, শাস্তি পেতেই হবে।

সেতুমন্ত্রী বলেন, উপকূলে বাঁধ নির্মাণের কাজ বিভিন্ন সরকারের সময় হয়েছে। বাঁধ নির্মাণে কোন গাফিলতি বা দুর্নীতির প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। বড় প্রাকৃতিক দুর্যোগ বাঁধ ভাঙবে না এমন নিশ্চয়তা দেওয়া যায় না।