Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৫ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জমি বিরোধের জেরে কিশোরকে কুপিয়ে হত্যা

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৫, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় জমি বিরোধের জেরে নবীন মাতুব্বর (১৪) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার দক্ষিণ কালামৃধা গ্ৰামে এ ঘটনা ঘটে। নবীন মাতুব্বর ওই গ্রামের ফারুক মাতুব্বরের ছেলে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, জমি নিয়ে ফারুক মাতুব্বরের সঙ্গে প্রতিবেশী মান্নান মাতুব্বরের বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে কালামৃধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিটু মাতুব্বর উভয়কে মীমাংসার প্রস্তাব দিলে শনিবার সকালে সালিশ বৈঠক শুরু হয়। দুপুর গড়িয়ে সালিশ বৈঠক শেষ না হওয়ায় পরবর্তী শনিবার পুনরায় সালিশ বৈঠকের দিন ধার্য করা হয়। বৈঠকের শেষ পর্যায়ে উভয় গ্রুপের লোকজন সালিশ বৈঠক নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে সেটি সংঘর্ষে রূপ নেয়। পরে ফারুক মাতব্বরের ছেলে নবীর মাতুব্বরকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা নবীনকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।
 
এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।