Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২৪ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ

মুহাম্মদ আবু নোমান :
জুলাই ২৪, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেলের নির্দেশে উপজেলা ছাত্রলীগ নেতা রানা ও আহাদের উপর বিএনপির হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ জুলাই) বিকালে হাটহাজারী বাসস্ট্যান্ড চত্তর থেকে শুরু করে বিক্ষোভ মিছিল পৌর সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এম মহিন উদ্দিনের সঞ্চলানায় বক্তব্য রাখেন উত্তরজেলা ছাত্রলীগ সাবেক স্কুল বিষয়ক সম্পাদক তরিকুল কালাম তুহিন, সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সহসভাপতি ইকবাল হোসেন রুবেল,পৌরসভা আওয়ামী লীগের নেতা শাহ আলম যুবলীগ নেতা সুজন সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু, সাবেক ছাত্রনেতা বিধান, চট্টগ্রাম উত্তর জেলা সহ-সভাপতি হেলাল মজুমদার চট্টগ্রাম উত্তেজনা ছাত্রলীগের আমান উল্লাহ আমান,ছাত্রলীগ নেতা তাহের, রহমান,সাইফুল মুরশেদ, যুবলীগ নেতা সুজনসহ আরো অনেকে।

এসময় বক্তারা বিএনপির অপরাজনীতি, সন্ত্রাসবাদ ও নৈরাজ্যের বিরুদ্ধে হাটহাজারীর আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ জানিয়ে বলেন, আগামীতে আমরা রাজপথে আছি।উপজেলা ছাত্রলীগের সদস্য শেখ ইব্রাহিম রানা ও আরহাদ আহমেদ আহাদের উপর রাতের অন্ধকারে কাপুরুষোচিত হামলা চালায় ছাত্রদল, যুবদল। এই হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তারা বলেন, অবিলম্বে এই হামলায় জড়িতদের গ্রেফতার করা না হলে আমরা রাজপথে আরো বড় কর্মসূতি দিতে বাধ্য হব। এসময় বক্তারা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে সামনের দিনগুলোতে মাঠে নামার আহবান জানান।

এসময় বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পৌরসভা, উপজেলা ও জেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।