Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে বাবার লাশ কবরে রেখে পরিক্ষা দিলো মেয়ে!

অনলাইন ডেস্ক
মে ৬, ২০২৩ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাবার লাশ কবরে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে মেয়ে। অশ্রুসিক্ত নয়নে পরীক্ষা দেওয়ার সময় মেয়ে সাদিয়া আক্তার মুমু বারবার চোখ মুছছিল। বুধবার (৩ মে) উপজেলার ফৌজদারহাট কলেজিয়েট স্কুল পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।
 
মুমু চলতি বছর ভাটিয়ারীর সাজেদা আলম বিদ্যানিকেতন থেকে এসএসসি পরীক্ষার্থী।তার বাবার নাম মোহাম্মদ লোকমান। মঙ্গলবার ছিল তার বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষার দিন, মেয়ে মুমুকে মোটর সাইকেলযোগে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে সকাল সাড়ে ৯টায় সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মিনি বাস মোটর সাইকেলকে চাপা দিলে গুরুতর আহতবস্থায় হাসপাতালে মারা যান। দেশজুড়ে শুরু হওয়া এসএসসি পরিক্ষার প্রথমদিন থেকে মুমু বাবার সাথে মোটর সাইকেলে করে হাসিমুখে পরীক্ষা কেন্দ্রে যেতো।
 
বুধবার চোখ মুচতে মুচতে পরীক্ষা দিতে ঘর থেকে বের হয় সাদিয়া আক্তার মুমু। উপজেলা শিক্ষা অফিসার মোঃ নুরচ্ছফা একুশে সংবাদ.কমকে বলেন, ‘আমি সাদিয়া আক্তারের বিষয়টা শুনেছি। ঘটনাটি হৃদয়বিদারক। তবে সে যেন সুন্দরভাবে পরীক্ষা দিতে পারে সে বিষয়ে আমি খোঁজ খবর নিচ্ছি৷