Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৮ জুলাই ২০২৩

চট্টগ্রামে প্রেমিকার নগ্ন ছবি-ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক ধরা

অনলাইন ডেস্ক
জুলাই ১৮, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় এক নারীর নগ্ন ছবি ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে মো. এরশাদ হোসেন সানি (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুলাই) বন্দর থানার মাইজপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, ভুক্তভোগী নারী ও এরশাদ প্রতিবেশি হওয়ায় তাদের মধ্যে প্রেমের সস্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে এরশাদ ওই নারীকে নিয়ে একদিন রেস্টুরেন্টে যায়। সেখানে কৌশলে দুটি ছবি তোলে। পরে ওই নারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়।

গত ১৫ জুলাই রাতে ফোন করে এরশাদ তার সাথে ঘুরতে যাওয়ার জন্য চাপ দেয়। না হলে ছবি দুটি আত্মীয়-স্বজনের মোবাইলে ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ভয়ে ওই নারী পরদিন সকালে ইপিজেড মোড়ে তার সাথে দেখা করে। এরপর এরশাদ ওই নারীকে বন্দর থানার একটি হোটেলে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক ওই নারীকে নগ্ন করে তার ছবি ও ভিডিও ধারণ করে। তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে মানসিক নির্যাতনও চালায়। পরে ভুক্তভোগী ওই নারী থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পর গতকাল সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাইজপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী এরশাদ নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ঘটনায় ব্যবহার করা মোবাইলটিও উদ্ধার করা হয়।