Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে দুই ভাইকে হত্যার দায়ে, আটক দুই ভাই

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।
গ্রেপ্তারকৃতরা হলো- রাঙ্গুনিয়ার পশ্চিম খুরুশিয়ার মো. শফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে সাইফু (৪২) ও মো. মোর্শেদুল আলম (২২)।
মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে নগরীর বন্দর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।
তিনি বলেন, গত ১৬ ডিসেম্বর দুপুরে বাড়ির পাশের জমিতে জালাল উদ্দিন গরুকে ঘাস খাওয়াতে গিয়ে সেখানে বেঁধে রেখে আসেন। বিকেল ৫টার দিকে গিয়ে গরুর গলার রশি খোলা অবস্থায় দেখতে পান। একপর্যায়ে সেটি শফিকুল ইসলাম নামে একব্যক্তির হাতে দেখতে পেয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে শফিকুল জালালকে মারধর করে। জালালের চিৎকার শুনে লোকজন ছুটে আসলে শফিকুল জালালকে দেখে নেবে বলে হুমকি দিয়ে চলে যায়। পরে এদিন বিকেলে পশ্চিম খুরুশিয়ায় রাস্তার ওপর শফিকুল তার তিন ছেলেসহ জালালকে মারধর করে। এসময় শফিকুলের ছেলে খোরশেদ তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে জালালের বুকে আঘাত করে। তাকে বাঁচাতে ভাই কামাল এগিয়ে আসলে তাকেও শফিকের আরেক ছেলে মোর্শেদুল ছুরি দিয়ে আঘাত করে। তাদের চিৎকার শুনে আত্মীয়স্বজনরা ছুটে আসলে শফিকুল ও তার ছেলেরা তাদের দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে পালিয়ে যায়। এতে আহত হন ইদ্রিছ ও তার তিন ছেলে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
এদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. তাহেরাতুল আশরাফী জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই দু’জনের মৃত্যু হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পরদিন নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
তিনি আরও বলেন, ঘটনাটি নৃশংস ও লোমহর্ষক হওয়ায় আসামিদের ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দর থানাধীন পূর্ব নিমতলা ডিয়ারপাড়া একটি ভবন থেকে আত্মগোপনে থাকা মামলার ৪ নম্বর আসামি সাইফুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে- পশ্চিম গোসাইল ডাঙার একটি বাড়ি থেকে দিবাগত রাত দেড়টায় ২ নম্বর আসামি মোর্শেদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।