Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৫ যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ সেপ্টেম্বর) ভোরে কোতোয়ালি থানার মেরিনার্স রোডের এসআলম বাস ডিপোর বিপরীতে বালুর মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি টিপ ছোরা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কক্সবাজারের টেকনাফ এলাকার নজির সওদাগরের ছেলে মো. আব্দুর রহিম (৩৩), ভোলার চরফ্যাশন এলাকার মো. শাহজাহানের ছেলে নুর হোসেন (২৪), চট্টগ্রাম নগরের সদরঘাট থানা এলাকার রফিকুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম (২২), একই এলাকার মনু মিয়ার ছেলে মো. তুষার (১৯) ও কুমিল্লা মুরাদনগর এলাকার মো. বাবুলের ছেলে মো. রানা (২১)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, গ্রেপ্তার আসামিরা পথচারী ও যাত্রীদের টার্গেট করে ডাকাতির প্রস্তুতি নিয়ে দেশীয় অস্ত্রসহ সেখানে অবস্থান নিয়েছিলেন। গোপনে সংবাদ পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, অভিযুক্তরা নগরের মেরিনার্স রোড, পুরাতন ফিশারীঘাট, ব্রিজঘাট, ফিরিঙ্গীবাজার মোড়, নিউ মার্কেট মোড় এবং পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় যাত্রী ও পথচারীদের টার্গেট করে মোবাইলসহ বিভিন্ন দামী জিনিসপত্র লুট করে থাকে।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলাটিতে গ্রেপ্তার দেখিয়ে তাদের আজ (বুধবার) আদালতে তোলা হয়েছে।