Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামের হালিশহরে জামাল ষ্টোরের শুভ উদ্বোধন

হাটহাজারী সংবাদ ডেস্ক
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের হালিশহর থানার ওমরগনি লেইন আই ব্লগ ১নং রোড় হাউজিং এস্টেট মাঠ সংলগ্ন এলাকায় জমাল ষ্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় আলহাজ্ব মাওলানা আমিনুল, মাওলানা ইজহারুল হক ও স্থানীয় উলামায়ে কেরামদের মাধ্যমে দোয়া এবং দোয়া শেষে আলহাজ্ব মাওলানা আমিনুল হক মুনাজাত পরিচালনার মাধ্যেমে ব্যবসা প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন।

উদ্বোধন কালে জামাল ষ্টোরের মালিক মোহাম্মদ জামাল উদ্দিন বলেন সততাই আমার একমাত্র লক্ষ্য। এখানে মানুষের সুবিধার্থে যাবতীয় মুদির মালামাল পাইকারি ও খুচরা বিক্রয় করা হবে তাছাড়াও রয়েছে কসমেটিকস এর পণ্যসামগ্রী। যেগুলো পাওয়া যাবে। সুলভ মূল্যে।

এই সময় উপস্থিত ছিলেন কাতার প্রবাসী মাওলানা মামুন রশিদ, কাতার প্রবাসী মিজানুর রহমান, কাতার প্রবাসী হারুন রশিদ, ডুবাই প্রবাসী হাফেজ নুর উদ্দীন, আইডিয়াল শিল্পী গোষ্ঠীর পরিচালক হাফেজ রাশেদ আশরাফ, আইডিয়াল শিল্পী গোষ্ঠীর কিশোর শিল্পী হাফেজ তাহসিন সাবের ও মাওলানা শিহাব উদ্দিন,

অন্যান্য এর মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা ওমর ফারুক কদলপুরী, মোহাম্মদ সিরাজ, বদরুদ্দৌজা চৌধুরী, হারুন, ফরহাদ, তাসফিয়া, ব্যাবসায়ী জেবল হোসাইন ও জাহেদসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।