Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

উপ-নির্বাচনে আ. লীগের প্রার্থী হবেন মাহি

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২৭, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঠিক দুই মাস আগে নিজের জন্মদিনে (২৭ অক্টোবর) অভিনেত্রী মাহিয়া মাহি রাজনীতিতে যুক্ত হওয়ার ঘোষণা দেন। জন্মদিনের অনুষ্ঠানেই দেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় ও বিভাগীয় দুটি পদে দায়িত্ব পেয়েছেন বলে জানান। এবার জানালেন আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন মাহি।
অভিনয় ছাড়াও রাজনীতির প্রতি প্রবল আগ্রহ মাহির। সম্প্রতি নিজেকে রাজনীতির মাঠে সক্রিয় করেছেন মাহি। বিশেষ করে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ের পর মাহিকে আওয়ামী লীগের রাজনীতিতে বেশ সক্রিয় দেখা যায়।
এবার জানা গেছে, তিনি এমপি নির্বাচন করতে যাচ্ছেন। ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন মাহি।
আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) নিজে এই তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন নায়িকা মাহি। তিনি জানান, আগামী ২৯ ডিসেম্বর বিকেলে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন তিনি।
 
মনোনয়ন কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।’