Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩

আমিরাতে ৩ কোটি টাকার লটারি বিজয়ী সেই দিদার হাটহাজারীর সন্তান

অনলাইন ডেস্ক:
ডিসেম্বর ২১, ২০২৩ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আল খাইমাহতে কর্মরত মোহাম্মদ দিদারুল আলম (৫৬) নামের এক বাংলাদেশি গাড়িচালক লটারিতে প্রায় তিন কোটি টাকা জিতেছেন।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ বুধবার (২০ ডিসেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে, আবুধাবিভিত্তিক বিগ টিকিটের সাপ্তাহিক লটারিতে ১ মিলিয়ন দিরহাম জিতে নিয়েছেন বাংলাদেশি প্রবাসী মোহাম্মদ দিদারুল আলম। বাংলাদেশি অর্থে যা ২ কোটি ৯৭ লাখ ৯৫ হাজার ১৯৫ টাকা।

হাটাহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট এলাকার মুহাম্মদ আহমদ মিয়ার ছেলে মুহাম্মদ দিদারুল আলম। দিদারুল আলম আমিরাতে একজন ব্যক্তিগত গাড়িচালক হিসেবে কাজ করেন। তিনি চার ভাইয়ের মধ্যে দ্বিতীয়। বন্ধুদের কথা শুনে গত এক বছর ধরে বিগ টিকিটের লটারি কিনছেন তিনি। এক বছরের মধ্যেই কপাল খুলে গেছে তার। মুহূর্তের মধ্যেই তিনি হয়ে গেছেন কোটিপতি।

লটারিতে ৩ কোটি টাকা জেতার পর দিদারুল আলম বলেছেন, ‘আমরা ১৯ জনের একটি দল। গত এক বছর ধরে আমরা প্রতি মাসে লটারির টিকিটি কিনছি। এটি নিয়ে তৃতীয়বারের মতো আমার নামে টিকিটি কিনেছিলাম। আমরা বিশেষ অফারে— দুটি কিনলে দুটি ফ্রিতে— চারটি টিকিট কিনেছিলাম। আমি দুটি টিকেট সিলেক্ট করেছিলাম। আর আমার বন্ধু দুটি টিকেট সিলেক্ট করেছিল। যে টিকিটটি বিজয়ী হয়েছে সেটি আমি বেছে নিয়েছিলাম। আমাদের এই জয়ের জন্য আমি অনেক খুশি।’

এই অর্থ দিয়ে কী করবেন? এমন প্রশ্ন করা হয় মোহাম্মদের কাছে। জবাবে তিনি বলেন, ‘আমি এখনো জানি না। আমি আমার পুরস্কার বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করব। আর আমার নগদ অর্থ দিয়ে, বাংলাদেশে আমার সন্তানদের জন্য হয়ত একটি নতুন বাড়ি কিনব।