Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৪ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, ‘চাচা’ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
মে ২৪, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

সাতকানিয়ায় আইসক্রিমের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে তার প্রতিবেশী। গত শনিবার রাতে সাতকানিয়া পৌরসভার ভোয়ালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। গত সোমবার দিবাগত রাতে কক্সবাজার থেকে অভিযুক্ত মো. শহীদুল ইসলামকে (৩১) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শহীদুল সাতকানিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের ভোয়ালিয়া পাড়ার মৃত নুরুল আমিনের ছেলে।
 
ভিকটিম শিশুর মা বলেন, গত শনিবার রাতে আমার মেয়ে হঠাৎ কেক খেতে চায়। তখন মেয়েকে তার জেঠাত বোনের সাথে কেক আনার জন্য পাশের তৌহিদুল ইসলামের দোকানে পাঠাই। কেক নিয়ে ফেরার পথে আমার প্রতিবেশী দেবর মো. তৌহিদুল ইসলাম আইসক্রিম খাওয়ানোর কথা বলে মেয়েকে রেখে দেয় এবং তার জেঠাত বোনকে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনার কিছুক্ষণ পর কাঁদতে কাঁদতে আমার মেয়ে বাড়িতে এসে ব্যাথা লাগার কথা জানায়। তখন দেখি মেয়ের প্যান্ট রক্তাক্ত অবস্থায়। পরে মেয়ের মুখে সব কিছু শোনার পর তাকে দ্রুত সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যাই। তারা প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করেন। মেয়ে এখনো সেখানে চিকিৎসাধীন রয়েছে। আর ধর্ষক শহীদ পালিয়ে যায়।
 
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে কঙবাজারের একটি হোটেলের সামনে থেকে শহীদুল ইসলামকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতকে গতকাল মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন বলে জানান ওসি।