Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১৩ নভেম্বর ২০২২

হাটহাজারীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে পলাতক স্বামী আটক

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৩, ২০২২ ৬:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী মোজাম্মেল হোসেনকে (৪০) আটক করেছে র‌্যাব-৭। শনিবার (১২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় সীতাকুণ্ডের ভাটিয়ারি থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। আটক মোজাম্মেল সাতকানিয়া উপজেলার কেওচিয়া গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে।

গত ৩০ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে হাটহাজারী পৌরসভার ৬নং ওয়ার্ডের ফটিকা এলাকার শিকদার মঞ্জিল নামের একটি সেমি পাকা ভাড়া বাসা থেকে লাকী আক্তার (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে মডেল থানার এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স। লাকী আক্তার উপজেলার মেখল ইউনিয়নের উত্তর মেখল মনসুর আলী তালুকদার বাড়ির বাসিন্দা।

ঘটনার পর থেকে নিহতের স্বামী মোজাম্মেল পলাতক ছিলেন। হত্যার অভিযোগ এনে নিহতের ভাই ৩১ জুলাই একটি মামলা দায়ের করেন এবং বিষয়টি র‌্যাবকে অবহিত করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টায় সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকা থেকে স্বামী মোজাম্মেলকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোজাম্মেল তার স্ত্রী হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে মোজাম্মেল আরও জানায়, দুই বছর আগে স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরিবারের কাউকে না জানিয়ে তারা বিয়ে করে চট্টগ্রাম নগরীতে ভাড়া বাসায় বসবাস শুরু করে। এরপর পারিবারিক কলহ বাড়তে থাকলে স্ত্রী তার ভাইয়ের বাড়িতে চলে আসে। মোজাম্মেল তার সঙ্গে খারাপ আচরণ করবে না বলে গত ২৮ জুলাই স্ত্রীকে বাসায় ফিরিয়ে আনে। কিন্তু আসার পর তাদের মধ্যে আবার ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে গত ৩০ জুলাই মোজাম্মেল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘাড় ভেঙে দেয়। হত্যার পর মোজাম্মেল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমরা তাকে গতকাল আটক করি। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।