Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক নিহত

হাটহাজারী সংবাদ ডেস্ক
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে ফিলিং স্টেশন থেকে সিএনজি অটোরিকশায় গ্যাস নিয়ে বাড়িতে আসার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ফেরুয়ারি) দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের হাটহাজারী ইছাপুর চারাবটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্যটি হাটহাজারী সংবাদকে নিশ্চিত করেন, মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দীন চৌধুরী।

মেখল ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মুহাম্মদ মহিউদ্দীন হাটহাজারী সংবাদকে জানান, নিহত চালকের নাম মুহাম্মদ আবু তৌয়ব (তক্কন) বয়স ৪৫। তিনি উপজেলার মেখল ইউনিয়নের শখ আলাউদ্দীনের বাড়ীর মুহাম্মদ জালাল আহমদের ছেলে । তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার মেখল ইউনিয়নের শখ আলাউদ্দীনের বাড়ীর মুহাম্মদ জালাল আহমদের ছেলে মুহাম্মদ আবু তৌয়ব তক্কন (৪৫) সিএনজি অটোরিকশায় ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে বাড়িতে আসার সময় চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের চারাবটতল হেলথ কমিউনিটির সামনে অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সকাল ১১টার দিকে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।