Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ৯ নভেম্বর ২০২২

হাটহাজারীতে নিখোঁজের দুইদিন পর লাশ উদ্ধার

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৯, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে নিখোঁজের দুইদিন পর দিনমজুর মাহমুদ উল্লাহ (৩০) প্রকাশ মাল্ল্যো নামে লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকার পল্লীবিদ্যুৎ সাব স্টেশন সংলগ্ন রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। 
নিহত মাহমুদ উল্লাহ মির্জাপুর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড এলাকার ওয়াহিদ আলী তালুকদার বাড়ির মৃত মোহাম্মদ শফির পুত্র। তার দুইটি পুত্র সন্তান রয়েছে।
এদিকে গত দুইদিন আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের বিষয়ে নিহতের বড়ভাই শহিদুল্লাহ বলেন, গত সোমবার রাত ৯টার দিকে মাহমুদ উল্লাহকে এলাকার ফোরকানের ছেলে আরমান ডেকে নিয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি।
স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ মুছা বলেন, গত দুইদিন আগে মোহাম্মদ আরমান বাড়ি থেকে মাহমুদউল্লাহকে ডেকে নিয়ে যায়। পরে আর ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে। ঘটনার খবর পেয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহাদাত হোসেন ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ঘটনাস্থলে পরিদর্শন করে।
এ বিষয়ে ওসি রুহুল আমিন বলেন, চারিয়া এলাকা থেকে মাহমুদ উল্লাহ নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির ইনভেস্টিগেশন চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।