Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩

সৌদি আরবের সড়কে প্রাণ হারালেন চট্টগ্রামের দুই ব্যবসায়ী

অনলাইন ডেস্ক
মার্চ ১৪, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

সৌদি আরবের পবিত্র মদিনায় পাজেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রামের দুই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন- বাঁশখালী উপজেলার কথারিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাউল বেপারির বাড়ির মৃত হাশমত আলীর ছেলে মোহাম্মদ মোস্তফা (৬৪) ও সাতকানিয়া উপজেলার দক্ষিণ ঢেমশা ইউনিয়নের ঢেমেরখীল রাস্তার মাথার মাওলানা বাড়ির মাওলানা আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ ফোরকান (৫৫)।

আহত সারোয়ার আলমের বাড়ি কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলায়। বর্তমানে তিনি ওয়াদি আল ফারা সরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি আছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার স্থানীয় সময় ভোর ৫টা ৩০ মিনিটে মদিনা জেদ্দা হাইওয়ে রোডে মদিনা থেকে ১৫০ কিলোমিটার দূরে ওয়াদি আল ফারা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার নিহত মোস্তফার ভাগিনা মোহাম্মদ এনাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার মদিনা মনোয়ারা জিয়ারত শেষে ফেরার পথে তারা মদিনা-জেদ্দা হাইওয়ে রোডে ওয়াদি আল ফারা নামক এলাকায় পৌঁছলে পাজেরো গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ বর্তমানে সৌদি আরবের মদিনার মিকাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

তিনি আরও জানান, নিহত ফোরকান ও মোস্তফা জেদ্দার সুখ সাথী মার্কেটের ব্যবসায়ী। তারা পরিবার নিয়ে দেশটির জেদ্দা শহরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। তাদের দু’জনের অকাল মৃত্যুতে জেদ্দা ও নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।