Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক নিহত

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২৩ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে সড়ক দূর্ঘটনায় অসিম বড়ুয়া প্রকাশ গণেশ ( ৫০) নামে এক অটোরিকসা ( সিএনজি) চালকের মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে হাটহাজারী – নাজিরহাট মহাসড়কের মির্জাপুর ইউনিয়নে মুছারদোকান এলাকার নজু মিয়া মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত অটোরিকসা( সিএনজি) চালক লোহাগাড়া উপজেলার ৯ নং আধুনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মর্জদ্দিয়া গ্রামের মৃত ভাস্কার বড়ুয়া পুত্র। সে দীর্ঘদিন যাবদ হাটহাজারীর ৩নং মির্জাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে তার শ্বশুর বাড়িতে বসবাস করে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার দিবাগত রাত ১ টার দিকে মুছারদোকান এলাকায় তার অটোরিকসা বন্ধ করে সহাসড়ক দিয়ে তার বাড়ীতে আসছিল। পথিমধ্যে দ্রুত গতিতে আসা এক অজ্ঞাত গাড়ি তাকে সজোরে ধাক্কায় দিয়ে পালিয়ে যায়।
ঘটনাস্থলে অটোরিকসা চালকের মৃত্যু হয় কোন গাড়ির ধাক্কাতে তার মৃত্যু হয়েছে কেউ তা গনমাধ্যমকে জানাতে পারেনি। পরে নাজিরহাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। আইনানুগ প্রক্রিয়া শেষে তার তার অভিভাবক নিকট হস্তান্তর করে। নাজিরহাট হাইওয়ে পুলিশের ওসি আবিল খাঁন সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
তিনি বলেন কোন গাড়ির আঘাতে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। আইনগত প্রক্রিয়া শেষ লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহত অসিম বড়ুয়া গনেশ এর শ্বশুর দিপক বড়ুয়া জানান, তার মেয়ের স্বামীর লাশ সোমবার তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেখানেই তার অন্ত্যেস্টিক্রিয়া যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় সম্পন্ন করা হবে।