Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩

বোনের সঙ্গে প্রেম, ক্ষুব্ধ হয়ে যুবককে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক
মার্চ ১৬, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে জাহিদ নামের এক যুবক খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। অভিযুক্তরা নিহতের সহযোগী। তারা সবাই পেশাদার ছিনতাইকারী। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- গাজীপুর মহানগরের বাসন থানার রওশন সড়ক এলাকার মৃত আকরাম হোসেনের ছেলে রিফাত ওরফে ডিজে রিফাত (২১) ও গাজীপুরের কালিগঞ্জ থানার নরুন গ্রামের ফজল ভাণ্ডারীর ছেলে নাজমুল হাসান ওরফে কাটিং (২১)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এসি মিডিয়া আসাদুজ্জামান জানান, ৫ মার্চ সকালে সদরের পূর্ব দেশীপাড়া এলাকার একটি মেহগনি বাগান থেকে জিহাদের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে নিহতের বাবা সাতক্ষীরার কুচপুকুর বাবুলিয়া এলাকার হযরত আলী তার ছেলে বলে শনাক্ত করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই উৎপল কুমার বিভিন্ন ক্লু ও তথ্য বিশ্লেষণ করে জানতে পারি সন্দেহভাজন আসামি আল-আমিন হোসেনের ছোট বোনের সঙ্গে জাহিদের প্রেমের সম্পর্ক ছিল। যার প্রেক্ষিতে জাহিদের বন্ধু রিফাত ওরফে ডিজে রিফাতের সঙ্গে তার শত্রুতা তৈরি হয়। পরে ৪ মার্চ রাতে পূর্ব শত্রুতার জেরে জাহিদের পরিহিত শার্ট দিয়ে হাত বেঁধে মেহগনি বাগানে নিয়ে গলা কেটে হত্যা করে।