Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বার্সায় ফেরার গুঞ্জনে যা বললেন মেসি

অনলাইন ডেস্ক
এপ্রিল ১৭, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

পিএসজিতে লিওনেল মেসির ভবিষ্যৎ ঝুলছে। সম্ভাব্য গন্তব্য হিসেবে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল পুরনো ক্লাব বার্সেলোনার নাম। দিন কয়েক আগে বার্সার ভাইস প্রেসিডেন্ট রাফা ইউস্তের বরাতে জানা গিয়েছিল, আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীকে পুনরায় ন্যু ক্যাম্পে ফেরাতে ইতোমধ্যে যোগাযোগ করেছে কাতালান ক্লাবটি। এবার মেসি নিজেই তার ভবিষ্যত গন্তব্য নিয়ে মুখ খুলেছেন।
 
২০২১ সালের ১ জুলাই ফ্রি এজেন্টে পরিণত হন মেসি। তবে তার দল ছাড়ার ব্যাপারটি ছিল পুরো অবিশ্বাস্য। পরে ৫ আগস্ট জানা যায়, বার্সায় থাকছেন না মেসি। এর পাঁচ দিন পর তিনি চুক্তি করেন পিএসজির সঙ্গে। অথচ বার্সেলোনা সমর্থকরা ছিলেন নাছোড়বান্দা, তারা প্রিয় ফুটবলারকে অন্য কোনো ক্লাবের জার্সিতে দেখতে মোটেই প্রস্তুত ছিলেন না। কিন্তু বাস্তবতার কাছে যে সব কিছুই তুচ্ছ! ক্লাবের সঙ্গে নিজের চুক্তি নবায়ন করার কোনো উপায় না থাকায় বাধ্য হয়েই নিজের ঘর ছাড়তে হয় মেসিকে।
তবে নতুন ঘরে খুব একটা স্বস্তিতে নেই মেসি। পিএসজির হয়ে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন হাতছাড়া হওয়ার পর সমর্থকদেরও কম দুয়োধ্বনি শুনতে হয়নি তাকে। চলতি বছরের জুনেই ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির। যদিও এখনো পর্যন্ত চুক্তি নবায়নের তেমন আভাস পাওয়া যায়নি। আগে থেকেই গুঞ্জন ছিল ক্লাব ছাড়তে পারেন আর্জেন্টাইন মহাতারকা। নতুন গন্তব্য হিসেবে বার বার ওঠে আসছিল বার্সেলোনার নাম।
 
সম্প্রতি ফরাসি ফ্যাশন হাউজ লুই ভিতোঁর বিজ্ঞাপনী প্রচারণার এক অনুষ্ঠানে মেসির কারছে তার ভবিষ্যত সম্পর্কে জানতে চাওয়া হয়। মেসি খুব কৌশলী জবাব দেন, ‘জানি না সামনে কী আছে, আমার ভবিষ্যত কী। আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে, তা নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু আমি সত্যিই জানি না, আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যা চান, তাই হবে।’