Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৩০ মার্চ ২০২৪

চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক
মার্চ ৩০, ২০২৪ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর ‘বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল’ সম্পন্ন হয়েছে।

শনিবার (৩০ মার্চ) নগরীর জিইসি মোড়স্থ পেনিনসুলায় এ আয়োজন কার হয়।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সিইউসিএজেএএ-এর সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম শিমুল। সভা পরিচালনা ও বিগত এক বছরের সার্বিক কার্যক্রম তুলে ধরেন সিইউসিএজেএএ-এর সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর।
এতে বিগত এক বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল ও আলোচনা সভা। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. সেকান্দর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও চবির সাবেক শিক্ষার্থী আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগের অধ্যাপক আলী আজগর চৌধুরী, অধ্যাপক ড. মোহাম্মদ মোরশেদুল ইসলাম, বিভাগের সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক ড. মো. শহীদুল হক, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী, সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক,

সিইউসিএজেএএ-এর সভাপতি মো. নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন আলমগীরের সঞ্চালনায় ইফতার মাহফিলে সমাপনী বক্তব্য রাখেন বিভাগের সভাপতি ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক রওশন আক্তার।