Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২১ মার্চ ২০২৩

গ্রিল খেতে গিয়ে অবরুদ্ধ মেসি

স্পোর্টস ডেস্ক
মার্চ ২১, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

কাতার বিশ্বকাপ জয়ের পর প্রথমবারের মতো মাঠে নামছে আর্জেন্টিনা। পানামা ও কুরাকাওয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ ঘিরে ইতোমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছেন মেসি ও ডি মারিয়ারা। তবে এর আগে সোমবার রেস্তোরাঁয় নৈশভোজে গিয়ে সমর্থকদের মধুর বিড়ম্বনার মুখে পড়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি
 
৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে অধরা সোনালি ট্রফিটা এখন আলবিসেলেস্তেদের ঘরে। বিশ্বজয়ের পর প্রথমবারের মতো খেলতে নামছে আকাশী-সাদারা। আর তাই প্রীতি ম্যাচ হলেও আগ্রহ তুঙ্গে আর্জেন্টাইনদের। মেসি-মার্টিনেজদের মাঠে দেখতে যেন তর সইছে না ভক্ত-সমর্থকদের। রয়টার্সের এক খবরে বলা হয়েছিল, পানামার বিপক্ষে ম্যাচটি মাঠে বসে দেখতে ১৫ লাখেরও বেশি মানুষ আগ্রহ দেখিয়েছেন। 
ঘটনাটি সোমবার রাতের। পালেরমোতে পরিবারের সঙ্গে গ্রিল খেতে বিখ্যাত রেস্টুরেন্ট ডন জুলিওতে গিয়েছিলেন মেসি। গোপনীয়তা রক্ষা করে তাদের খাওয়ার ব্যবস্থা করেছিল কর্তৃপক্ষ। কিন্তু মেসির আগমনের খবর চাপা থাকেনি। প্রিয় তারকাকে একনজর দেখতে রেস্তোরাঁর বাইরে ভিড় করতে থাকেন ভক্তরা।
 
আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, ভক্তরা গান গেয়ে মেসিকে বাইরে আসতে বলছে। তাকে এক নজর দেখে হ্যালো বলতে চাইছে। এমনকী তাকে রেস্টুরেন্টের বারান্দায় আসার অনুরোধও করে তারা।
 
একটি ভিডিও ফুটেজে দেখা যায়, অনেকটা সময় ভেতরে থাকার পর নিরাপত্তারক্ষীদের সহায়তায় ভিড় ঠেলে কোনোমতে বের হয়ে আসেন মেসি। তাকে ছুঁয়ে দেখতে ভক্তদের পাগলামি ছিল দেখার মতো, যেন ছিনিয়ে নিতে চাইছে তাকে। সেকেন্ডের মধ্যে কেউ বা সেলফি তুলছেন। অনেক কষ্টে ভিড় সামলে মেসিকে গাড়িতে তুলে দেন তার নিরাপত্তারক্ষীরা।