Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২০ মার্চ ২০২৩

ঈদগাহ স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

মুহাম্মদ জিয়াউল হক
মার্চ ২০, ২০২৩ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

হাটাহাজারী উপজেলার ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ-এর বার্ষিক ক্রীড়া-প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

সোমবার (২০ মার্চ) কলেজ ভবনের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস.এম. রাশেদুল আলম।

ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন হাটহাজারী সরকারি কলেজের সাবেক অধ্যাপক তাহেরুল আনোয়ার। এতে স্বাগত বক্তব্য রাখেন ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মতিউর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনেট গ্রুপের এম.ডি. লায়ন গাজী শহিদুল্লাহ, ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি মনির হোসেন ও ঈদগাহ ইসলামিক কিন্ডার গার্ডেনের সভাপতি এস এম শাহ আলম।

এছাড়াও আরো উপস্তিত ছিলেন ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সদস্য আজিজুল হক চৌধুরী, আলহাজ্ব সোলাইমান, ফজলুল হক মেম্বার, আলহাজ্ব জহুরুল হক, নুরুল আমিন সওদাগর ও বীর মুক্তিযুদ্ধা হারুনুর রশিদ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।