Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১৯ মার্চ ২০২৩

আল-বারাকাহ্ ফাউন্ডেশনের প্রথম বর্ষপূর্তি

মুহাম্মদ জিয়াউল হক
মার্চ ১৯, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্রষ্টার সৃষ্টির সেবায় আত্বতৃপ্তির আমাদের মিশন” শ্লোগানে মানবসেবা,মহব্বত, ঐক্য, শৃঙ্খলা, ত্যাগ ও সেবা মূলনীতি উপর ভিত্তি করে আল-বারাকাহ্ ফাউন্ডেশন মানবতার সেবায় নিবেদিত, উওর চট্টগ্রামের অরাজনৈতিক এবং দেশ ও প্রবাসীদের সমন্বয়ের একটি মানবদরদী, সেচ্ছাসেবী ও যুব উন্নয়নমূলক সংগঠন আল-বারাকাহ্ ফাউন্ডেশন।

জমকালো আয়োজনে চট্টগ্রামের অন্যতম অরাজনৈতিক,সামাজিক ও মানবিক সংগঠন ‘আল বারাকাহ্ ফাউন্ডেশনের’ প্রথম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা, সংবর্ধনা, শিক্ষা সামগ্রী,বৃক্ষ ও আহার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ই মার্চ) হাটহাজারী বাস স্টেশন হোটেল আল জামান রেস্টুরেন্টে আল-বারাকাহ্ ফাউন্ডেশনের সভাপতি জনাব ছৈয়দ মোহাম্মদ ফাহিম উল্লাহ’র সভাপতিত্বে এবং মানবতার কল্যাণে আমরা সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ জুবাইর হোসেনের সঞ্চারনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আল বারাকাহ্ ফাউন্ডেশনের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ আশরাফ উদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মানবিক পুলিশ মুহাম্মদ শওকত হোসেন পিপিএম। সংবর্ধিত অতিথি ছিলেন ড্রীম টাচ্ বাংলাদেশ এর সম্মানিত প্রতিষ্ঠাতা জনাবা ক্রাউন নিপা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের সদস্য মোহাম্মদ সাইদুল ইসলাম তৈয়ুব। মানবতার কল্যাণে আমরা এর সম্মানিত সভাপতি চৌধুরী মোহাম্মদ জামান। রক্ত বন্ধু ফোরাম চট্টগ্রামের এর প্রতিষ্ঠাতা পরিচালক মোহাম্মদ রহিম বাদশা। হারুন ফাউন্ডেশনের এর সদস্য মোহাম্মদ সাকিল, মানবতার কল্যাণে আমরা ব্লাড ডোনার্স এর সাধারণ সম্পাদক মোহাম্মদ হাছান আসিফ। মনবতার সেবায় এগিয়ে যাবো চট্টগ্রাম মহানগর এর সিনিয়র এডমিন সাগর দাশ। কল ফর ইিউমিনিটি অফ বাংলাদেশ এর এডমিন ফারহানা আজম। বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শাহ আলম আমিনুল সহ প্রমূখ্য।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আল বারাকাহ ফাউন্ডেশনের সদস্য মুহাম্মদ শফিউল আলম।

জমকালো কর্মসূচীর মধ্য দিয়ে সংগঠনের সকল সদস্যদের সাংগঠনিক কার্যক্রমে অবদান রাখায় সংবর্ধনা ও শিক্ষার্থীদের উপহার পাশাপাশি অসহায়দের মাঝে এক বেলা আহার বিতরনের মধ্য দিয়ে এই বর্ষপূর্তি অনুষ্ঠান শুরু হয়। বিভিন্ন মানবিক সংগঠনের পরিচালক ও সদস্যদের পদচারনায় মুখরিত ছিল অনুষ্ঠান প্রাঙ্গন।আরো উপস্থিত ছিলেন হাটহাজারীর বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্টিং মিডিয়ার রিপোর্টারগন। দুপুর ২ টা হতে শুরু হয়ে অত্যন্ত সুন্দর,সুশৃঙ্খলভাবে আল-বারাকাহ্ ফাউন্ডেশনের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান সমাপ্ত হয়।