Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৩ নভেম্বর ২০২২

আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৩, ২০২২ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সারাদেশের মতো কাতার ফুটবল বিশ্বকাপের উত্তাপ ছড়িয়ে পড়েছে পাহাড়ি জেলা খাগড়াছড়িতেও। আর্জেন্টিনা-ব্রাজিলের পতাকা উড়ছে পাহাড়ের আকাশে।
 
মঙ্গলবার (২২ নভেম্বর) আর্জেন্টিনা ফুটবল দলকে স্বাগত জানিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেছেন সমর্থকরা।
 
বিকেলের দিকে মাটিরাঙ্গা পৌরসভা চত্বর থেকে শোভাযাত্রা শুরু হয়। পরে বাইল্যাছড়ি, নতুনপাড়া, ইসলামপুর, মুসলিমপাড়া হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মাটিরাঙ্গা পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়।
 
প্রিয় দল আর্জেন্টিনার জার্সি পরে মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
 
আনন্দ শোভাযাত্রায় অংশ নেওয়া আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম সোহাগ বলেন, ‘খেলাধুলা মানুষের মন ও মেধাকে ভালো রাখে। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখে। বিশ্বকাপ উন্মাদনাকে কাজে লাগিয়ে তরুণ সমাজকে খেলাধুলায় মনোনিবেশ করতেই এই আয়োজন।
 
সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বলেন, আর্জেন্টিনাকে বাদ ফুটবল বিশ্বকাপ চিন্তা করা যায় না। এবার জয়ের মধ্য দিয়েই মেসি ফুটবল বিশ্বকাপ থেকে বিদায় নেবেন।
 
শোভাযাত্রা চলাকালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার আর্জেন্টিনা সমর্থক হাত নেড়ে সমর্থন জানান।