Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২০ মে ২০২৩

আমিরাত প্রবাসীদের ভালোবাসার সিক্ত বাংলাট্রিবিউন

অনলাইন ডেস্ক
মে ২০, ২০২৩ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন প্রবাসীদের সুখ দুঃখের কথা দায়বদ্ধতা ও দায়িত্বশীলতা সঙ্গে ৯ টি বছর প্রচার করে আসছে। প্রবাসীদের আস্থার জায়গায় পরিণত হয়েছে বাংলা ট্রিবিউন।অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমিরাতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা এ কথা বলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কনসুলেট দুবাইয়ে দূতালয় প্রধান মোজাফফর হোসেন বলেন, বাংলাট্রিবিউন শুধু দেশে নয় প্রবাসে ও পাঠদের কাছে জনপ্রিয় সংবাদ মাধ্যম হয়ে উঠছে।ভবিষ্যতে বাংলা ট্রিবিউন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত করতে বিশেষ অবদান রাখবে।সাংবাদিক সঙ্গে কনসুলেটের সুসম্পর্ক ও সকল কার্যক্রম আরো এগিয়ে নিতে আগামী জুন মাস থেকে প্রেস ইউং এর কার্যক্রম শুরু হচ্ছে এবং সেই সঙ্গে জুন মাস থেকে প্রবাসীদের এনআইডি স্মার্ট কার্ডের কার্যক্রম শুরু হচ্ছে।

অনুষ্ঠানে সাংবাদিক শামসুল হক সোহেল এর সঞ্চালনায়,দুবাই বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: ইয়াকুব সৈনিকের সভাপতিত্ত্বে স্বাগত বক্তব্য রাখেন বাংলা ট্রিবিউনের আমিরাত প্রতিনিধি মোহাম্মদ ইরফানুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই সভাপতি শিবলী আল সাদিক, সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি,রিপোর্টাস ইউনিটি ইউএই সভাপতি সিরাজুল ইসলাম, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, মেহেদী হাসান, আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে সাংবাদিক নেতারা বলেন, প্রবাসীদের সমস্যাগুলো আরও বেশি করি তুলে ধরতে হবে৷ সমস্যা তুলে না ধরলে সমাধান হয় না৷ প্রবাসীদের দাবিগুলো বাংলাদেশ সরকারের কাছে পৌঁছে দেওয়ার অন্যতম মাধ্যম হোক গণমাধ্যম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,খোরশেদুল আলম,লায়ন ওসমান চৌধুরী, শামসুল হক,নওশের আলম, মামুন মাহিন, সাগর দেবনাথ, আদনান আবির, মোহাম্মদ সম্রাট,মো: রেদোয়ান, মো: রাশেদ খাঁন, মো: ফরহাদ রেজা,সাইফুল ইসলাম সহ বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দ ও প্রবাসী বাংলাদেশী সহ আমিরাতে কর্মরত বাংলাদেশের বিভিন্ন স্যাটেলাইট টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।