Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ৪ অক্টোবর ২০২৩

২ রানে জিতে গেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:
অক্টোবর ৪, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

এশিয়ান গেমস ক্রিকেটে কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়াকে দুই রানে হারিয়েছে বাংলাদেশ। বুধবার (৪ অক্টোবর) চীনের জিজিয়াং প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৬ রান সংগ্রহ করে সাইফ হাসানের দল। জবাবে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করতে সক্ষম হয় মালয়েশিয়া।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই চরম ধাক্কা খায় বাংলাদেশ। দলীয় ৩ রানে ৩ উইকেট হারায় বাংলাদেশ। এরপর সাইফ হাসান ও আফিফ হোসেন মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন।

তবে দলীয় ৪১ রানে ১৪ বলে ২৩ রান করে আউট হন আফিফ। তার বিদায়ের পর ক্রিজে আসেন শাহাদত হোসেন। সাইফের সঙ্গে ৪৫ রানের জুটি গড়েন তিনি।

এরপর ক্রিজে আসা জাকের আলিকে সঙ্গে নিয়ে ইনিংস শেষ করে আসেন সাইফ। জাকের ১৪ বলে ১৪ ও সাইফ ৫২ বলে ৫০ রানে অপরাজিত থাকেন। মালয়েশিয়ার পক্ষে বিজয় পাভনদিপ সিং নেন ২টি উইকেট।

১১৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটান ভালো করতে পারেনি মালয়েশিয়া। দলীয় ৩৮ রানের মধ্যে চার ব্যাটারকে হারায় তারা। এরপরও নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মালয়েশিয়া।

দলের পক্ষে একাই লড়াই করেন ভিরান্দিপ সিং। ৩৯ বলে ৫২ রান করেন তিনি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১১৪ রান করে মালয়েশিয়া। ফলে ২ রানের জয়ে শেষ চারে পা রাখে টাইগাররা।