Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩

হাটহাজারীতে ৩ দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন

মোহাম্মদ আতিকুল্লাহ চৌধুরী
অক্টোবর ৩১, ২০২৩ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

বৃহত্তর চট্টলার দ্বীনি ও সেবামুলক সংগঠন আল-আমিন সংস্থার ব্যবস্থাপনায় আগামী বুধ, বৃহস্পতি ও জুমাবার (১, ২ ও ৩ নভেম্বর) ৩ দিনব্যাপী ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

অবরোধের কারণে মাহফিলের আয়োজনে কোন জটিলতা নেই বলে জানিয়েছেন আল আমিন সংস্থার সভাপতি মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী। তিনি সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষকে মাহফিল নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেন। সোমবার (৩০ অক্টোবর) মাহফিলে আমন্ত্রিত সকল মেহমানদের সাথে যোগাযোগ করা হয় আল্লাহর রহমতে উনারা সবাই যথা সময়ে উপস্থিত হবেন ইনশাআল্লাহ। মাহফিলের প্রস্তুতি সংক্রান্ত সব কমিটির সভা মাদরাসা মার্কেটের ২য় তলায় আল আমিন সংস্থার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আল আমিন সংস্থার সাধারণ সম্পাদক জনাব মুহাম্মদ আহসান উল্লাহ, সহ- সম্পাদক মাও. শফিউল আলম, সহ সম্পাদক জনাব মুহাম্মদ আনোয়ারুল করিম, সহ সভাপতি মাও.হাবিবুল হক বাবু, মাওলানা জাহাঙ্গীর আলম, হাফেজ ওসমান সিকদার, মাওলানা আবুল হাশেম, মাওলানা কামরুল ইসলাম, হাফেজ রিজোয়ান আরমান, মাওলানা আবু দারদা মাসুম, জনাব আবদুল্লাহ, মাওলানা আজিম উদ্দীন, মাওলানা মাহমুদুল হোসাইন, হাজী জসিমউদ্দীন প্রমুখ।

নেতৃবৃন্দ আরো জানান, মাহফিলের আমন্ত্রিত অতিথিদের আসা ও যাওয়ার টিকেট নিশ্চিত করা হয়েছে এবং সকল মেহমানদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে।

আল-আমিন সংস্থা আয়োজিত বিশাল এ মাহফিল সফল বাস্তবায়নে সর্বস্তরের তৌহিদী জনতার সহযোগিতা কামনা করেন।