Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শতাব্দীর সেরা ছবির মডেল মেসি-রোনালদো

অনলাইন ডেস্ক
নভেম্বর ২০, ২০২২ ৫:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই শুরু হবে ফুটবলের সবচেয়ে আয়োজন বিশ্বকাপ ফুটবল। তবে সবার চোখ অন্তত কিছু সময়ের জন্য অন্য দিকে ফিরিয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি।গতকাল রাতে প্রায় একই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মেসি ও রোনালদো। যে ছবি দেখে মুগ্ধ হচ্ছেন দুজনের ভক্তরা, উচ্ছ্বাস প্রকাশ করছেন ফুটবলপ্রেমীরাও।

কী আছে সেই ছবিতে? মেসি ও রোনালদো মুখোমুখি বসে আছেন। রোনালদোর হাত মাথায় এবং মেসির হাতেগালে। দুজনেই চিন্তামগ্ন, দাবা খেলছেন। তবে খেলাটা কোনও দাবার বোর্ডে হচ্ছে না, হচ্ছে দাবার বোর্ডের ডিজাইনে বানানো একটি স্যুটকেসের ওপর। ছবি দেখে মনে হচ্ছে, দুজনেই গভীরভাবে পরবর্তী চাল ভাবছেন।

আসলে এটা বিখ্যাত ফরাসি ফ্যাশন হাউজ লুই ভিতোঁর বিজ্ঞাপনী প্রচারণার জন্য তোলা জন্য তোলা ছবি। লুই ভিতোঁ মূলত তাদের চামড়ার তৈরি ব্যাগ, জুতো, অলঙ্কার ও অন্যান্য সামগ্রীর জন্য বিশ্বজুড়ে খ্যাত। ফ্যাশন হাউজটি এর আগেও পেলে-ম্যারাডোনা-জিনেদিন জিদানকে একসঙ্গে করে বিজ্ঞাপন বানিয়ে চমকে দিয়েছিল।

মেসি-রোনালদোকে মডেল বানিয়ে এই ছবিটি তুলেছেন বিখ্যাত আমেরিকান ফটোগ্রাফার এনি লেভিবোতজ, যিনি প্রয়াত এলিজাবেথ, জন লেলন, ডেমি মুর, জনি ডেপ, লেডি গাগা, সেরেনা উলিয়ামসের মতো বিখ্যাতদের ছবি তুলে বিভিন্ন পুরস্কার জিতেছেন। রোনালদো ও মেসি দুজনেই এই ছবিটি যার যার ফেসবুক ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘জয় হচ্ছে একটি মানসিক অবস্থা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাওয়া এ ছবিটিকে ফুটবল বিশ্লেষক ফাবরিজিউ রোমানোসহ অনেকে ইতোমধ্যে এই ছবিটিকে বছরের সবচেয়ে আইকনিক ছবি হিসেবে উল্লেখ করেছেন। কেউ কেউ বলছেন, এটা শতাব্দীর সেরা ছবি!