Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৮ অক্টোবর ২০২৩

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে রেডিসনে জামাল

অনলাইন ডেস্ক:
অক্টোবর ১৮, ২০২৩ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ব্রাজিল থেকে কলকাতা হয়ে বাংলাদেশে পা রেখেছেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি রোনালদিনহো। ব্রাজিলিয়ান এই তারকার বাংলাদেশ সফর কয়েক ঘন্টার। তবে সেখানেও আছে ব্যস্ততা। তারপরেও ব্রাজিলিয়ান এই তারকাকে বরণ করতে কঠোর প্রচেষ্টা আয়োজকদের।

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে উপস্থিত হয়েছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূইঁয়া। সন্ধ্যা আটটায় এই হোটেল রোনালদিনহো বাংলাদেশের নানা অঙ্গনের ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক ঘন্টা তিনেক আগেই অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হয়েছেন।

এর আগে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে দেখা হয়নি জামালের। এ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল সেবার। তবে এবার আর আয়োজনের ত্রুটি রাখা হয়নি। বাংলাদেশ অধিনায়কের দেখা হবে ব্রাজিলের তারকার সঙ্গে। জামাল নিজেও ব্রাজিল সমর্থক। তাই খানিকটা আগেভাগেই এসেছেন রোনালদিনহোর সাক্ষাৎ পেতে।

জানা গিয়েছে, আজ ৬ টা ১০ মিনিটে গণভবনের উদ্দেশে রওনা হবেন রোনালদিনহো। সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে ব্রাজিল কিংবদন্তির। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি। তখনই দেখা হবে জামালের সঙ্গে। এরপর মধ্যরাতেই অবশ্য ঢাকা ছাড়বেন দিনহো।