Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৭ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রিজভী স্যারকে আমি মাফ করে দিলাম: হিরো আলম

অনলাইন ডেস্ক
আগস্ট ৭, ২০২৩ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে সিএমএম কোর্টে ৫০ কোটি টাকা মানহানির মামলা করার পর হিরো আলম বলেছেন, ‘রিজভী স্যার আমার বাবার মতোন। আমি তাঁকে মাফ করে দিলাম।’

সোমবার (৭ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে হিরো আলম এই মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটির অভিযোগের বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

তথ্যটি নিশ্চিত করেছেন হিরো আলমের মামলার আইনজীবী আব্দুল্লাহ মুনসুর রিপন।

আদালতকে হিরো আলম বলেন, সাংবিধানিকভাবে তিনি নির্বাচন করতে পারেন। কিন্তু আওয়ামী লীগ-বিএনপির নেতা কর্মীরা তাঁকে গালিগালাজ করেন। তাঁর জীবনের নিরাপত্তা নেই। তাই তিনি এই মামলা করতে এসেছেন।

আদালত থেকে বের হয়ে হিরো আলম গণমাধ্যমকে জানান, তিনি আদালতে বলেছেন- রিজভী স্যার আমার বাবার মতোন। আমি তাঁকে মাফ করে দিলাম।

এর আগে ১৮ জুলাই রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে বিএনপির এক অনুষ্ঠানে সরকারের সমালোচনা করতে গিয়ে রুহুল কবির রিজভী বলেছিলেন, ঢাকা-১৭ আসনে হিরো আলমের মতো একটা ‘অর্ধপাগল’ নির্বাচন করছে। তার সঙ্গেও সরকার সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়।

এরপর রবিবার (৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ করেন হিরো আলম।