Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ফাইনালের আগে শাস্তির মুখে লিটন

স্পোর্টস ডেস্ক:
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বিপিএলের টানা তৃতীয় ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অপেক্ষায় আছে প্রতিপক্ষের জন্য। বুধবার রংপুর রাইডার্স এবং ফরচুন বরিশালের মাঝে বিজয়ী দল হবে তাদের প্রতিপক্ষ। সেই খেলার দিকে নিশ্চিতভাবেই তাকিয়ে আছেন কুমিল্লার খেলোয়াড় এবং ভক্তরা।

তবে ফাইনালের ঠিক আগে শাস্তির মুখে পড়তে হলো কুমিল্লার অধিনায়ক লিটন দাসকে। মাঠে থাকা আম্পায়ারের সঙ্গে বাজে আচরণের জন্য জরিমানা করা হয়েছে এই উইকেটরক্ষক ব্যাটারকে।

চলতি বিপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আম্পায়ার শরফউদ্দৌলা ইবেন শহীদ সৈকতের সঙ্গে বাজে আচরণ করেছিলেন লিটন দাস। মূলত স্ট্যাম্পের পেছন থেকে আউটের আবেদন করেছিলেন কুমিল্লার ভিক্টোরিয়ান্সের এই অধিনায়ক। তবে সেটি থার্ড আম্পায়ারের কাছে আর পাঠান নি সৈকত।

যে কারণে চটে গিয়েছিলের লিটন। পরে কোচ মোহাম্মদ সালাউদ্দিন এসে ঠান্ডা করেন পরিস্থিতি। এর দুইদিন পর আজ একটি সূত্রে জানা গেছে, লিটনকে আচরণবিধি ভাঙায় ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। এমনকি তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

লিটনের শাস্তির সেই ম্যাচে অবশ্য জয় পেয়েছে কুমিল্লাই। দলের জয়ে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছিলেন জাতীয় দলের এই তারকা। ৮৩ রানের ঝকঝকে ইনিংসে হয়েছিলেন ম্যাচসেরা।